Bangla choti প্রথম চোদা প্রেমিকা কে

Bangla choti প্রথম চোদা প্রেমিকা কে




প্রথম চোদা প্রেমিকা কে

রিতা হল আমার প্রিয় বন্ধু প্রেমিকা আমি জখন ক্লাস এইট পরি তখন থেকে ওর সাথে আমার পরিচয় এবং ক্লাস নাইনে আমাদের প্রেমের সুচনা সেই থেকে আমরা একে অপরকে খুব ভাল বাসি তখন আমরা দুজানেই ক্লাস ১২  পরি এই তিন বছরে আমাদের ভাল বাশা আনেক বেরেছে সেক্স এর দিক থেকে কেবল ছুমু খাওয়া ছাড়া কিছুই হায় নি আমার যে ওকে চোদার ইছে হত না তা নই কিন্তু ভায় লাগত যে যদি কিছু ভাবে তাই সেই ভাবে কনো দিন চেষটা করিনি


রিতা গায়ের রং ফারশা,কচি নাস্পাতির মতোন দুধ,রসাল ঠোট,সরু কোমর এবং সবথেকে উল্লেখ কারার মতো জিনিস হলো ওর ফুলে থাকা গুদ অনেক বার অনেক কিছু চোখে পড়েছে কিন্তু সেই ভাবে কিছু কারার সাহশ করে উঠতে পারিনি যেঘটনাটা এখন বলছি সেটা হলো২০১০ এর হলির দিনের ঘটনা
রিতা  দের বারি আমি প্রাই জেতাম পরার কারনে ওর মা খুব ভাল লোক হলির দিন বিকালে আমি ওদের বারি জাব বলে বের হয়েছি একটু রাস্তা জাওয়ার পর দেখি ওর মা বাবা বাস স্ট্যান্ড এর দিকে যাছেছ,আমি সাথে সাথে বুঝে গেলাম যে রিতু ঘরে একা আছে তার ফলে আমার জাবার গতি আরো বেরে গেল ওদের ঘরে পউছে না জানার ভান করে ওর মাকে ডাকলাম কিন্তু মাএর বদলে মেয়ে আসে দারজা খুলে দিল,ওর দারজা খোলার ঘারে কেও নেই বলে দেখেই আমার যেন মনে হল যে রেডি হয়ে আছে কিছু একটা করার জন্য ঘরে ঢুকে আমাকে বসতে বলে নিজে ঘরের ভিতরে চলে গেল,একটু পরে যখন ঘরে এল তখন ওকে দেখে আমার মাথা খারাপ হয়ে জাবার অবস্তা কারন ওর পরনে কেবল সুধু একটা নাইটি ভেতরে কিছুই পরে নি ,অনেক কাষট করেও নিজেকে ঠিক রাখতে পার লাম না,

উঠে দারিএ ওকে কিসস করলাম সাথে সাথে বলল ওর বুকের মাঝে জেন কেমন একটা করছে,এই কথা সুনে আমার ধন দারিএ গেল আমি বুঝতে পারলাম কিছু একটা এখুনি হবে,আস্তে আস্তে অর বুকওর কমলা লেবুর মতো দুধ দুটোতে হাত দিএ হাত বোলতে লাগলাম গরমে ঘামতে লাগলাম দুজনেই আমার বাঁড়া টা আরও সক্ত হায়ে গেল,আমার গোটা সরির কাপ্তে সুরু করল কারন এই প্রথম কোন মেএর সরিরের ছোঁয়া পেলাম সয্য করতে না পেরে ওর নাইটির ভেতরে হাত ঢুকিএ দিলাম,যা ভেবে ছিলাম তাই কারন ভেতরে কিছুই পরে নি, আমার কানের কাছে এসে আস্তে করে বলল ঘরের আলো টা নিভিএ দি কিন্তু আমার ওকে ছারতে ইছে না করলেও বাদ্ধ হাএ ছারতে হল আলো বন্ধ কারার জন্য

ঘর আন্ধ কার হলেও বাইরের লাইট টা ঘরে ভালই আসছিল,এই অল্প আলোতে লক্ষ করলাম রিতা চোখ বন্ধ করে এসে আমার সামনে দারাল কোন কথা বলল না আমি বুঝলাম যে প্রচনড গরম হায়ে গেছে আমি ওর দুধে হাত দিলাম সাথে সাথে বুঝলাম ওর সরির জেন কেপে উঠল এর সাথে আমিও বুঝলাম যে আমার অবস্তা খারাপ সাথে সাথে ওকে বললাম ওর জামা টা খুলে দিতে, জামাটা আস্তে করে খুলে দিল এই প্রথম বার কোন মেয়ের সরির কে লাংট অবস্তাই দেখলাম দেখলাম ওর আপেল এর মত দুধ দুট যেন ফেটে বেরিএ আসছে,আমি পাগলের মতন ওর দুধ দুটো কে টিপ্তে লাগলাম,একটু পরে রিতু আমার কানের কাছে মুখ নিএ বলল আমাকে উলঙ্গ হতে আমিও তাতখনাত আমার সমস্ত জামা কাপর খুলে দিলাম

এবার ওর একটা দুধ কে হাতে ধরে আন্য টা কে মুখ দিএ ছুস্তে লাগলাম দুধের বোটা তে আস্তে করে কামরালাম রিতা এই সময় আমাকে ওর বুকের সাথে সক্ত করে জারিয়ে ধরে পাগলের মত ছটপট করতে লাগল দুধ খাওয়ার পর ওর গোটা সরির টা কে পাগলের মত কিসস করতে করতে ওকে বিছানাই সুইএ দিলাম,আমার ধনের তখন অবস্তা খুবিই খারাপ এত টাই সক্ত হয়ে গেছে যে ফেটে জাই জাই অবস্তাএবার আমি একহাথে ওর দুধ টিপ্তে টিপ্তে এক হাতে ওর সবে গাজিএ ওঠা বাল গুলতে হাথ বুলাতে লাগলাম,একটু পরে আস্তে করে ওর ফুলে থাকা ভদা তে আমার জিভ দিএ হাল্কা করে চেটে দিলাম সাথে সাথে ওর মুখ থেকে উঃ আঃ ইস্ সব্দ বেরতে সুরু করল,রিতু সয্য করতে না পেরে রিতা আমাকে টেনে উপরে উঠিয়ে আনল আমি বুঝলাম ওর সয্য করতে পারছে না তাই আমিও আমিও ধন টাকে ওর গুদের মুখে সেট করে আস্তে করে ঠাপ দিলাম কিন্তু আমার ৬ইঞ্ছ ধন টা প্রথমে ওর গুদে ধুকতে চাইল না আমি ধন টা বার করে তাতে কাম রস মাখালাম তার পর আস্তে করে ভদা টা তে সেট করে একটু জোরে যেই থাপ দিলাম অমনি বাঁড়া টা পকাত করে ঢুকে গেল

রিতা গুদে সাথে সাথে রিতু ককিয়ে উঠল উঃ লাগছে বললো আমি প্রথমে ভয় খেলেও ওকে বুঝালাম একটু পরে আর লাগবে না,ওর জাতে ব্যাথা না হয় সেই ভাবে আস্তে আস্তে ওকে ঠাপাতে লাগলাম প্রথমে ওর লাগলেও একটু পরেই মজা পেতে সুরু করল ওর মুখ থেকে উম্ আঃ ইস্ উঃ আওয়াজ বেরতে সুরু করল,আমাকে পাগলের মত ছেপে ধরল আর বলতে লাগলো আরো জোরে আরো জোরে,এই সুনে আমিও চোদার স্পীড বারিয়ে দিলাম,জোরে জোরে ঠাপ দিতে থাকলাম,

এই ভাবে কিছুক্ষন চুদার পর ওকে কুকুর চোদন দিলাম তার পর ওকে দার করিয়ে চুদলাম, বেশ কয়েকবার ভদা দিয়ে রস ঝারিয়ে আমার ধনের উপরের বাল গুলোকে ভিজিয়ে দিল এবার বুঝ তে পারলাম ক্লান্তা হয়ে গেছে তাই আমিও ওর গুদের মধ্যে চরম থাপ দিতে দিতে আমার রস ফেলে দিলামদুজনেই কলানত হয়ে বিছানাই সুয়ে পরলাম,হঠাথ আমি লক্ষ্য করলাম যে প্রাই ৯তা বেজে গেছে,ধরপর করে দুজনেই উঠে জামাকাপর পরে বেরিয়ে পরলাম এরপর যখনই সময় পাই ঘর ফাকা থাকলে ওর ঘরে গিয়ে ওকে চুদে আসি.

1 comment: